ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
অভিযোগ সত্ত্বেও নির্বাচনী ফল মেনে নিলেন প্রার্থীরা

অভিযোগ সত্ত্বেও নির্বাচনী ফল মেনে নিলেন প্রার্থীরা

বিশেষ প্রতিনিধি: মঙ্গলবার (৭ নভেম্বর) কচুকাটা মাঝাপাড়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসা, নীলফামারীর গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অভিভাবকদের সদস্য নির্বাচনে প্রথম হন ফজলার রহমান। দ্বিতীয় হন ইউসুফ আলী এবং তৃতীয় হন বাবুল হোসেন।

পোলিং অফিসার জানান, এদিন সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলে বিকাল ৪টা পর্যন্ত। এতে মোট ২৯০ জন অভিভাবক ভোট দেন।

বিকাল ৪টার পরপরই ভোট গণনা শুরু হয়। ফল ঘোষণা করা হয় বিকাল ৫টায়।

সিল না মেরে টিপসই কিংবা তিনের অধিক সিল পড়েছে এমন ব্যালট পেপার বাতিল বলে ঘোষণা করা হয়। এমন ব্যালটের পরিমাণ ১০টি বলে জানিয়েছেন দায়িত্বরত পোলিং অফিসার।

কচুকাটা মাঝাপাড়া মাদ্রাসার এ গভর্নিং বডির নির্বাচনে প্রতিযোগী ছিলেন ছয় জন। তাঁদের মধ্যে ফজলার রহমান ১৭৬টি, ইউসুফ আলী ১৫০টি ও বাবুল হোসেন পান ১২১টি ভোট।

এছাড়া আজহারুল ইসলাম ৯০টি, আব্দুল মান্নান ৮৮টি ও লিয়াকত আলী পান ৭০টি।

সরেজমিনে প্রার্থীদের নির্বাচনী বুথ ঘুরে দেখা যায়, অনেক শিক্ষার্থীর অভিভাবকের ভোটার নম্বর আসেনি। অনেক শিক্ষার্থী পিতার নাম ভুল। এমনকি স্থানীয় ঠিকানাও ভুল দেয়া।

এমন পরিস্থিতিতে দিনের শুরু থেকে ভোটার অভিভাবকদের অভিযোগের শেষ ছিল না। কিন্তু এমন অভিযোগ শোনার কেউ ছিল না।

তাই দিন শেষে, প্রতিদ্বন্দ্বিতায় হেরে যাওয়া প্রার্থীদের মনের অসন্তোষ কম ছিল না। তবে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা দেয়া যায়নি।

১৯৭৪ সালে প্রতিষ্ঠিত হওয়া কচুকাটা মাঝাপাড়া মাদ্রাসার গভর্নিং বডির এ নির্বাচনে পুলিশি নজরদারি ও স্থানীয়দের পাহারা ছিল অনন্য। আর এলাকাবাসীর সৌহার্দপূর্ণ আচরণে নির্বাচনী দিনটি ছিল শান্তিপূর্ণ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST